1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
জয়পুুরহাটে সামছুল আলম দুদু'এমপির উন্নয়নের পাল্লা ভাঁড়ি বেশি - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

জয়পুুরহাটে সামছুল আলম দুদু’এমপির উন্নয়নের পাল্লা ভাঁড়ি বেশি

  • প্রকাশিত: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

জয়পুুরহাট জেলা প্রতিনিধি,
আসছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে চায়ের দোকান থেকে শুরু করে পথে প্রান্তরের সাধারণ ভোটাদের মাঝে ইতিমধ্যেই দেখা দিয়েছে নানা জল্পনা-কল্পনা। হাট-বাজার সহ সব জায়গাতে চলছে নির্বাচনী আলোচনা। জয়পুুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার ২ টি পৌরসভা ও ১৭ টি ইউনিয়ন নিয়ে গঠিত এ জয়পুরহাট-১ আসন।

ভোটারদের দাবি সুষ্ঠ ও শান্তিপুর্ণ নির্বাচন অনুষ্ঠিত হওয়া, প্রার্থীদের গ্রহনযোগ্যতা,এলাকার উন্নয়ন, তৃণমূল কর্মীদের সাথে সসম্পর্ক গড়াসহ নানা হিসেব কসছে তারা।

জয়পুরহাট-১ আসনের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের টানা তিনবারের বর্তমান সংসদ সদস্য,সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি ও আলহাজ্ব এ্যাড.সামছুল আলম দুদু-এমপি, রাজনীতিক ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য। যিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পত্রিকার প্রতিবেদকের সাথে এক সাক্ষাৎকারের মাধ্যমে পুনরায় আবারো নৌকা মার্কায় ভোট চান তিনি।

এসময় আলহাজ্ব এ্যাড. সামছুল আলম এমপি দুদু-এমপি সংবাদের প্রতিবেদক’কে বলেন, আমি বিগত বছরে এলাকায় যে উন্নয়ন করেছি তা যদি এক পাল্লায়, আর বাঁকি এমপিরা যা করেছে তা যদি এক পাল্লায় রাখা হয় তাহলে আমি দুদু’ এমপির পাল্লায় বেশি ভারি হবে বলে আমি বিশ্বাস করি।

প্রতিবেদক’কে তিনি এমপি দুদু- আরো বলেন, প্রত্যন্ত অঞ্চলের অবহেলিত গ্রামীন জনপদ সংস্কার করা, আদিবাসী পল্লীতেও বিদ্যুৎ পৌছানো, শিক্ষা ক্ষাতে ব্যাপক উন্নয়ন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তি প্রস্থর উদ্বোধন, মসজি-মন্দির নির্মান সহ নানাবিধ উন্নয়ন করেছি। তাই জনগণের প্রতি আমার আস্থা আছে যে জনগণ আবারো নৌকায় ভোট দিয়ে আমাকে বিপুল জয়ী করবে বলে তিনি বলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার