1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
জয়পুুরহাটে ৪ বছর ধরে জব্দ হওয়া ২০ কোটি টাকার মাদক ধ্বংস - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

জয়পুুরহাটে ৪ বছর ধরে জব্দ হওয়া ২০ কোটি টাকার মাদক ধ্বংস

  • প্রকাশিত: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

জয়পুুরহাট জেলা প্রতিনিধি,
জয়পুরহাট-হিলি সীমান্তে গত ৪ বছর ধরে জব্দ হওয়া ১৯ কোটি টাকা মূল্যের বিপুল পরিমান মাদ্রকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন সদরের প্রশিক্ষণ মাঠে রোলার দিয়ে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

বিজিবির দিনাপুর সেক্টরের তত্বাবধানে ও জয়পুরহাট-২০ বিজিবির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ধ্বংস প্রক্রিয়ার উদ্বোধন করেন বিজিবির রংপুর রিজিয়নের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান।

ধ্বংস করা মাদকদ্রব্যের মধ্যে রয়েছে, ১ লাখ ২৩ হাজার ২১৬ বোতল ফেনসিডিল, লুজ ফেনসিডিল সাড়ে ৩২ লিটার, ইয়াবা ৪৩ হাজার ৪৬৯ পিস, বিভিন্ন নেশাজাতীয় ট্যাবলেট ৭ লাখ ৬৫ হাজার ৮৬৭ পিস, প্রায় ১০ হাজার বোতল মদ, গাজা ৩৮৫ কেজি, হেরোইন ৩৯২ গ্রাম, এমকেডিল, ফেয়ারডিল ১৯ হাজার ১০২ বোতল, ইস্কাপ সিরাপ, বিয়ার, কফিডিল, ফেন্সিগ্রিপ ও যৌন উত্তেজক সিরাপ সাড়ে ৭ হাজার বোতল ও বিড়ি ৬৬৩ প্যাকেট।

এসব ধ্বংসকৃত মাদকের আনুমানিক বাজারমূল্য ২০ কোটি টাকারও বেশি বলে জানিয়েছে বিজিবি। পরে সেগুলো আগুনে পুড়িয়ে ও মাটিতে পুঁতে ফেলা হয়

এসময় আরও উপস্থিত ছিলেন, বিজিবির রংপুর রিজিয়নের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল রাশেদ আসগর, জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী, জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তানজিলুর রহমান ভূঁইয়া, জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতী, দিনাজপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গিয়াস উদ্দীন ও জয়পুরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক রফিকুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ূন কবিরসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা বৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার