1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
টাকা ধার দেওয়ার নামে ভাগ্নীকে ধর্ষণ,গ্রেফতার মামা - দৈনিক প্রথম প্রহর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

টাকা ধার দেওয়ার নামে ভাগ্নীকে ধর্ষণ,গ্রেফতার মামা

  • প্রকাশিত: সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

গাইবান্ধার গোবিন্দগঞ্জে টাকা ধার দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ভাগ্নিকে ধর্ষণ মামলায় সৎ মামা আশরাফ মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার রাতে ওই ভুক্তভোগী ভাগ্নির দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আশরাফ মিয়া গোবিন্দগঞ্জ পৌরশহরের পান্থাপাড়া কানিপাড়া দুর্গাপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি ভুক্তভোগি নারীর সম্পর্কে সৎ মামা হন।

জানা যায়, মামা আশরাফ মিয়ার কাছে স্বামীর চিকিৎসার জন্য ১০ হাজার টাকা ধার চান ওই নারী। গত বুধবার ধারের টাকা দেওয়ার কথা বলে ওই গৃহবধূকে গোবিন্দগঞ্জে আসতে বলেন আশরাফ মিয়া। তার কথামতো ভুক্তভোগী এলে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে অন্য এক স্থানে নিয়ে যান। পরে সেখানে আটকে রেখে তাকে রাতভর ধর্ষণ করেন।

বৃহস্পতিবার ভোরে আশরাফ ঘুমিয়ে থাকা অবস্থায় পালিয়ে মায়ের বাড়িতে যান ওই নারী। পরে মা ও স্বামীর কাছে সব খুলে বলেন। এরপর তাদের পরামর্শে রোববার সকালে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করেন তিনি। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার ওসি মো. ইজার উদ্দিন বলেন, ধর্ষণের আলামত সংগ্রহের জন্য ভিকটিমকে গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রোববার রাতেই অভিযুক্ত আশরাফ মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার