1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
তালতলীতে গাঁজাসহ আটক যুবকের ছয় মাসের কারাদণ্ড - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

তালতলীতে গাঁজাসহ আটক যুবকের ছয় মাসের কারাদণ্ড

  • প্রকাশিত: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

তালতলী(বরগুনা)প্রতিনিধি
বরগুনার তালতলীতে গাঁজা সেবনের উদ্দেশ্য নিয়ে আসার পথে পুলিশের হাতে আটক হয় রাসেল হাওলাদার (২৩) নামের এক যুবক। পরে ভ্রাম্যমাণ আদালতে মাধ্যমে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়। কারাদণ্ড না দিয়ে শুধু জরিমানা করে ছেড়ে দেওয়ার দাবি রক্ষা না করায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে তর্কে জড়ান স্থানীয় দুই সাংবাদিক।

বুধবার(৬ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত এ কারাদণ্ড দেন। রাসেল উপজেলা ছোট ভাইজোড়া এলাকার মন্টু হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, রাসেল হাওলাদার (২৩) নামের এক যুবক সেবনের উদ্দেশ্য গাঁজা নিয়ে যাচ্ছিলেন। এসময় উপজেলা শহরের বটতলা বাসস্ট্যান্ডে দায়িত্বে থাকা পুলিশের একটি টিম ঐ যুবককে তল্লাশি করে ১ গ্রাম গাঁজা উদ্ধার করেন। পরে ভ্রাম্যমাণ আদালতে ঐ যুবককে ছয় মাসের কারাদণ্ড দেয়।

ভ্রাম্যমাণ আদালতে ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত বলেন, গাঁজাসহ এক যুবককে পুলিশ আটক করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের কাছে ঐ যুবক গাঁজা বহন করে নিয়ে আসার কথা স্বীকার করেন। এ জন্য তাকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, আমি যাতে এই যুবককে কারাদণ্ড না দিয়ে শুধু জরিমানা করে ছেড়ে দেই তার জন্য স্থানীয় দুই সাংবাদিক অনুরোধ করেন। এতে রাজি না হলে তারা দুইজন আমার সাথে তর্কে জড়িয়ে পড়েন ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় বাঁধা দেয়। সাংবাদিক পেশাকে সম্মান করে আমি চলে আসি। মাদক সেবনকারীকে ছাড়ানোর পেছনে তাদের কি স্বার্থ ছিলো তা জানা নেই।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন,আমরা মদক বিরোধী অভিযান চালাই প্রতিদিন। এর পরিপেক্ষিতে আজও সন্দেহ হওয়াতে একজনকে তল্লাশী করে গাঁজা পাওয়া যায়। পরে একজনকে ছয় মাসের কারাদন্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। এই সাজাপ্রাপ্ত আসামী এর আগেও মাদক নিয়ে ধরা খেয়ে রিহ্যাবে ছিলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার