1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
জয়পুরহাটে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

জয়পুরহাটে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

  • প্রকাশিত: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

জয়পুুরহাট প্রতিনিধি,

জয়পুরহাটে ‘টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসারে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ভূমিকা’ শীর্ষক জেলা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ৬ষ্ঠ পর্যায়, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে ও জেলা প্রসাসনের সার্বিক সহযোগিতায় গতকাল দিনব্যাপী সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সবুর আলী,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত হোসেনের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইশতিয়াক আলম, জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা,হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি শ্যামল কুমার সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুমন কুমার সাহা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, মন্দিরভিত্তিক শিশু গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক সাইফুল ইসলাম প্রমুখ।

এ সময় শিক্ষক, অভিভাবক, পূজা উদযাপন পরিষদ ও মনিটরিং কমিটির সদস্যগণসহ সংশ্লিস্টরা উপস্থিত ছিলেন।

উল্লেখ থাকে যে,জয়পুুরহাট জেলায় সর্বমোট ৫৩ টি মন্দিরে শিশু ও গণশিক্ষা কার্যক্রম চালু আছে। যেখানে পাঠ্য বইয়ের পাশাপাশি শিশুদেরকে দেয়া হচ্ছে ধর্মীয় শিক্ষা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার