1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে ছাত্রীর অনশন - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে ছাত্রীর অনশন

  • প্রকাশিত: সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

তালতলী(বরগুনা)প্রতিনিধি,

বরগুনার তালতলীতে বিয়ের দাবিতে আল মামুন নামের এক প্রাইভেট শিক্ষকের বাড়িতে গিয়ে অনশন করছেন তারই এক ছাত্রী (১৮)। শিক্ষকের বিরুদ্ধে প্রেমের সম্পর্ক করে শারীরিকভাবে মেলামেশারও অভিযোগ করে ঐ ছাত্রী।

সোমবার(১১ ডিসেম্বর) বেলা ১০ টা থেকে ওই প্রাইভেট শিক্ষকের বাড়ি গিয়ে অনশন শুরু করেন তার ছাত্রী। প্রাইভেট শিক্ষক আল মামুন তালকুদার পাড়া এলাকার আমির হোসেনের ছেলে।

অনশনরত কিশোরীর সঙ্গে কথা বলে জানা গেছে, গত ৬ বছর আগে আল-মামুনের কাছে প্রাইভেট পড়াশোনার সময় দুজনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাকে বিয়ের প্রতিশ্রæতি দিয়ে শারীরিক সম্পর্কও করেন শিক্ষক। বিয়ের কথা বললে তালবাহানা শুরু করেন আল মামুন। আল মামুনকে বিয়ে না করলে ‘নিজেকে শেষ করে ফেলার’ হুমকি দিয়েছে ওই কিশোরী।

ঐ কিশোরী আরও বলেন, আল-মামুন আমাকে বিয়ে না করে অন্য মেয়েকে আজকের বিয়ের করার কথা রয়েছে। এজন্য আমি তার বাড়িতে এসে অনশন করছি। আমাকে রেখে অন্য মেয়েকে বিয়ে করতে দিবো না। আমাকে মামুন বিয়ে না করলে আমি বিষ খেয়ে মারা যাবো।
এবিষয়ে আল মামুনের সাথে যোগাযোগ না হলেও তার বাবা আমির হোসেন বলেন, ঐ মেয়ে আমাদের বাড়িতে এসেছে। তাদের প্রেমের সম্পর্কের কথা আমরা জানি না। আমার ছেলেকে বিয়ের জন্য মেয়ে দেখতে গেছিলাম। তিনি আরও বলেন ঐ মেয়ের পরিবার ডেকে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার