1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, ১৬ বছরের কিশোরীকে কোপালেন ৪৭ বছরের ব্যক্তি - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, ১৬ বছরের কিশোরীকে কোপালেন ৪৭ বছরের ব্যক্তি

  • প্রকাশিত: সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

ব্যস্ত সড়কে একজন মধ্যবয়সী ব্যক্তি এক কিশোরীকে চুল ধরে টেনেহিঁচড়ে নিয়ে যাচ্ছেন। আঘাত করছেন ধারালো অস্ত্র দিয়ে। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। নিন্দার ঝড় উঠেছে ভিডিওটি নিয়ে।
ভিডিওটি নজরে আসার পর পুলিশ আটক করেছে ওই ব্যক্তিকে। পরে জানা গেছে, ওই কিশোরীর বয়স ১৬ বছর। আর অভিযুক্ত ব্যক্তির ৪৭ বছর। বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ওই কিশোরীকে প্রকাশ্য সড়কে এভাবেই আঘাত করেন তিনি।

ঘটনাটি ঘটেছে গত শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায়, ভারতের ছত্তিশগড় রাজ্যের রায়পুরের গুধিয়ারি এলাকায়।

রায়পুর পুলিশের জ্যেষ্ঠ সুপারিনটেনডেন্ট (এসএসপি) প্রশান্ত আগরওয়াল বলেন, ৪৭ বছর বয়সী ওই ব্যক্তির নাম ওমকার তিওয়ারি এলিয়াস মনোজ। তিনি একটি দোকান চালান। সেই দোকানে কাজ করে ভুক্তভোগী কিশোরী। মনোজ ওই কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। প্রত্যাখ্যাত হয়ে নির্মম এ কাণ্ড করেন তিনি।

প্রশান্ত আগরওয়াল আরো বলেন, ভিডিওটি নজরে আসার পর পুলিশ দ্রুত ব্যবস্থা নিয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। আহত কিশোরী এখন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছে।

প্রশান্ত আগরওয়াল জানান, মেয়েটির মা ওই বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। আর মেয়েটি চাকরি ছেড়ে দিতে চেয়েছিল। এ কারণে অভিযুক্ত ব্যক্তি তার ওপর ক্ষুব্ধ হয়ে উঠেছিলেন। এ ঘটনায় তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার