1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
স্বাস্থ্যসেবার মানোন্নয়নে যুবদের ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি কর্মশালা - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

স্বাস্থ্যসেবার মানোন্নয়নে যুবদের ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি কর্মশালা

  • প্রকাশিত: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

বরগুনা প্রতিনিধি,

স্বাস্থ্যসেবার মানোন্নয়নে গঠিত স্বাস্থ্য অধিকার যুব ফোরামের সদস্যদের ৪ দিন ব্যাপী ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি বিষয়ক কর্মশালা শেষ হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) কর্মশালা শেষে বরগুনা স্বাস্থ্য অধিকার যুব ফোরামের সদস্যরাসহ সারাদেশের অংশগ্রহণকারী ৩২ জন যুব সদস্যকে সনদপত্র দেয়া হয়৷

সুইডিশ ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট এজেন্সীর সহায়তায় স্বাস্থ্য অধিকার ফোরামের উদ্যোগে গত সোমবার (১১ ডিসেম্বর) থেকে স্বাস্থ্য অধিকার যুব ফোরামের সদস্যদের জন্য ৪ দিনের এ কর্মশালার আয়োজন করে বাংলাদেশ হেলথ ওয়াচ (বিএইচডব্লিউ)।

বিএইচডব্লিউ এর রিজিওনাল চ্যাপ্টার দলের পরিকল্পনায় অনলাইন প্লাটফর্ম জুমের মাধ্যমে কর্মশালাটিতে ‘ক্যামেরা ব্যবহারবিধি’ এবং ‘অধিপরামর্শ উপযোগী চিত্র ও সচিত্র ধারণ’ বিষয়ক দুইটি পর্ব পরিচালনা হয়। পর্ব দুইটি পরিচালনা করেন আসিফ ফয়সাল, এসিট্যান্ট ম্যানেজার, ব্র্যাক জেপিজি এবং বিএইচডব্লিউ এ্যাডভোকেসি কর্ডিনেটর মো. রিয়াজ উদ্দিন খান।

উল্লেখ্য, ২০০৬ সাল থেকে নাগরিক মঞ্চ হিসেবে স্বাস্থ্যসেবার মানোন্নয়নে কাজ করে আসছে বাংলাদেশ হেলথ ওয়াচ। স্বাস্থ্যসেবার মানোন্নয়নে সমতা ও জবাবদিহিতা নিশ্চিতে নাগরিক কন্ঠস্বরকে স্থানীয় পর্যায় থেকে জাতীয় পর্যায়ে তুলে ধরার পাশাপাশি ‘সকলের জন্য সার্বজনীন স্বাস্থ্যসেবা’ এই স্লোগানকে সেবাগ্রহীতা ও সেবাদাতাদের মাঝে ছড়িয়ে দিতে যুব সদস্যগণ কাজ করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার