1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বরগুনায় কিশোরগ্যাংয়ের সক্রিয় ০৭ সদস্য গ্রেপ্তার - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

বরগুনায় কিশোরগ্যাংয়ের সক্রিয় ০৭ সদস্য গ্রেপ্তার

  • প্রকাশিত: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

বরগুনা প্রতিনিধি,

বরগুনা শহরের আলোচিত কিশোর গ্যাংয়ের সক্রিয় ৭ সদস্যকে ইয়াবা সেবন অবস্হায় গ্রেফতার করেছে বরগুনা থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে বরগুনা শহরের কেজি স্কুল সড়কের একটি বাসা থেকে ইয়াবা সেবন অবস্হায় গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, ইজমাম(১৯), আব্দুল্লাহ ওরফে অর্নব(১৮) ওমর ফারুক (১৮), আরিয়ান (১৯), রাফসান আহমেদ (১৯), মুশফিকুর (১৮), এবং শোয়েব আক্তার (১৯)। পুলিশ জানায় এরা বিভিন্ন অপরাধের সাথে জড়িত কিশোরগ্যাংয়ের সক্রিয় সদস্য।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আঃ হালিম বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের মাদক বিরোধী চলমান অভিযানে শহরের কেজি স্কুল সড়কে এম বালিয়াতলী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ডিএন কলেজের অধ্যক্ষ শাহ্ নেওয়াজ সেলিমের ভাড়া বাসার একটি কক্ষ থেকে ৫ কিশোরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬ পিস ইয়াবা উদ্বার করা হয়। এবং গ্রেপ্তারকৃতদের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাঈমুল ইসলামের আদালতে সাজা দেয়া হয়।

তিনি আরো বলেন, এই গ্রুপের অন্যতম সদস্য মুক্তিযোদ্বা আঃ রশিদের নাতি রাফি (২০) কে বরগুনা সরকারী কলেজে ক্লাস চলাকালীন রামদা নিয়ে একজন শিক্ষার্থীকে আহত করার ঘটনায় একই রাতে গ্রেপ্তার করে পুলিশ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাঈমুল ইসলাম বলেন, কেজি স্কুল থেকে গ্রেপ্তারকৃত ৬ জনের প্রত্যেকে মাদকদ্রব্য আইনের ২০১৮’র ধারায় ৩ মাস করে কারাদন্ড ও ৫ হাজার টাকা করে আর্থিক জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদন্ড দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার