1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
তালতলীতে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

তালতলীতে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত

  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

তালতলী বরগুনা প্রতিনিধি,

বরগুনার তালতলীতে প্রশাসনের নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়।

শনিবার(১৬ ডিসেম্বর) প্রথম প্রহরে তোপধ্বনি দিয়ে সকাল সাড়ে সাতটায় বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা প্রশাসন ও পরিষদ। এ সময় সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান,আওয়ামীলীগ ও তাদের সহযোগী সংগঠন,তালতলী প্রেসক্লাব,সামাজিক প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠন পুষ্পমাল্য অর্পণ করেন।

পুষ্পমাল্য অর্পণ শেষে সকাল সকাল সাড়ে ৮টায় আনুষ্ঠানিকভাবে বেলুন ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা এবং জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বাংলাদেশ স্কাউটস, প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং শিশু-কিশোর সংগঠনের অংশগ্রহনে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এছাড়াও স্কুল-কলেজের ছাত্রছাত্রীরা ডিসপ্লে প্রদর্শনীতে অংশ নেয়।

এদিকে বেলা ১২ টার দিকে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। বিকেলে প্রীতি ফুটবল ম্যাচ,মহিলাদের অংশগ্রহণে ক্রীড়া অনুষ্ঠান এবং সন্ধ্যা ছয়টায় জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের আদর্শ,চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার এবং বিজয় দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার