1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
মুন্সীগঞ্জে ট্রলারডুবির ঘটনায় ইউপি সদস্যসহ এখনো নিখোঁজ ২ - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

মুন্সীগঞ্জে ট্রলারডুবির ঘটনায় ইউপি সদস্যসহ এখনো নিখোঁজ ২

  • প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

মুন্সিগঞ্জ প্রতিনিধি,

মুন্সীগঞ্জে পদ্মার শাখা নদীতে ট্রলারডুবি ঘটনায় দুইজন এখনো নিখোঁজ রয়েছেন। নিখোঁজরা হলেন সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হারুন অর রশিদ (৫২) এবং ঢাকার ধানমন্ডি এলাকার মাহফুজুর রহমান।

তাদের খোঁজে রোববার (১৭ ডিসেম্বর) বিকেল পর্যন্ত নদীতে উদ্ধার তৎপরতা চলমান।

এর আগে, গতকাল শনিবার সন্ধ্যা সোয়া ৬টায় দিকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের নগরজোয়ার ঘাট থেকে ৫০০ মিটার পূর্বদিকে পদ্মা শাখা নদীতে বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী একটি ট্রলার ডুবে যায়। ট্রলারটিতে সে সময় ৩৫-৪০ জন যাত্রী ছিল।

মুন্সীগঞ্জের (সিরাজদিখান-টঙ্গিবাড়ি) সার্কেলের সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান রিফাত জানান, একটি ট্রলার ৩৫-৪০ জন যাত্রী নিয়ে হাসাইল বাজারে আসছিল। নগরজোয়ার ঘাট থেকে কিছুটা দূরে একটি বাল্কহেড ধাক্কা দিলে ট্রলারটি যাত্রীসহ ডুবে যায়। পুলিশ, নৌ-পুলিশ এবং ফায়ার সার্ভিস খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় উদ্ধার কার্যক্রম শুরু করে। গতকাল রাতে ডুবে যাওয়া ট্রলার থেকে ফাইজা (৬) এবং শিফা আক্তার (১৮) নামের দুজনের লাশ উদ্ধার হয়।

এখনো এ ঘটনায় দুইজন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে তৎপরতা চালানো হচ্ছে। আজ দুপুরের দিকে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার