1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
জয়পুরহাটে জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক পেলেন যারা - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

জয়পুরহাটে জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক পেলেন যারা

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

জয়পুুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে দুইটি আসনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা রিটার্নিং আফিসার ও জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী তার সম্মেলন কক্ষে প্রার্থীদের মাঝে এ প্রতীক বরাদ্দ করেন।

জয়পুরহাট-১ (জয়পুরহাট সদর ও পাঁচবিবি) আসনে প্রতীকপ্রাপ্ত ৭ প্রার্থী হলেন- জয়পুরহাট-১ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য অ্যাড. সামছুল আলম দুদু (নৌকা), জাতীয় পার্টির একেএম মোয়াজ্জেম হোসেন (লাঙ্গল), তৃণমূল বিএনপির মো. মাছুম (সোনালী আঁশ), নাশনাল পিপলস পার্টির (এনপিপি) রুকুনুজ্জামান (আম), স্বতন্ত্র প্রার্থী আব্দুল আজিজ মোল্লা (কাঁচি), জহুরুল ইসলাম (ঈগল) ও একেএম রায়হান মন্ডল মনু (ট্রাক) প্রতীক পেয়েছেন।

এ ছাড়া জয়পুরহাট-২ (কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর) আসনে ৮ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে। সেখানে আওয়ামী লীগ প্রার্থী জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি (নৌকা), জাতীয় পার্টির আবু সাঈদ নুরুল্লাহ (লাঙ্গল), জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) আবুল খায়ের মো. সাখাওয়াত হোসেন (মশাল), ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) আবু সাঈদ (আম), বাংলাদেশ কংগ্রেসের মো. নয়ন (ডাব), স্বতন্ত্র প্রার্থী গোলাম মাহফুজ চৌধুরী (কাঁচি), আব্দুর রাজ্জাক সরদার (ঈগল) ও আতোয়ার রহমান মন্ডল (ট্রাক) প্রতীক পেয়েছে।

এদিকে, রোববারে প্রার্থিতা প্রত্যাহার করেছেন জয়পুরহাট-১ আসনে জাসদের প্রার্থী আবুল খায়ের মো. সাখাওয়াত হোসেন ও জয়পুরহাট-২ আসনে জাকের পার্টির প্রার্থী গোলাম রসুল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার