1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
জয়পুুরহাটের আক্কেলপুরে নৌকার পোস্টার ছেঁড়ার অভিযোগ - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

জয়পুুরহাটের আক্কেলপুরে নৌকার পোস্টার ছেঁড়ার অভিযোগ

  • প্রকাশিত: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

জয়পুুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর এলাকায় জয়পুরহাট-২ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থীর আট কর্মীর বিরুদ্ধে নৌকার প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দিবাগত রাতে আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে দাখিল করা লিখিত অভিযোগ থেকে এ বিষয়টি জানা গেছে।

অভিযোগে বলা হয়েছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে প্রচারণা চলছে চারিদিকে। রুকিন্দিপুর ইউনিয়নের ২, ৩, ৫, ৬, ৭ ও ৮ নম্বর ওয়ার্ডের বিভিন্ন পাড়ায় হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপনের নৌকা প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে।

যা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের সামিল। আক্কেলপুর উপজেলার পূর্ব মাতাপুরের মৃত খোকা মিয়ার ছেলে রফিকহল ইসলাম ও পশ্চিম আউয়াল গাড়ির আব্দুস সাত্তারের ছেলে জুয়েল হোসেনসহ ২৪ জনকে অভিযুক্ত করা হয়েছে।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকের প্রার্থী হুইপ স্বপনের পক্ষে লিখিত অভিযোগটি দিয়েছেন রুন্দিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল আনোয়ার। তিনি বলেন, দেশের প্রচলিত আইনকে বুড়ো আঙুল দেখিয়ে নৌকা প্রতীকের প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে।

পরে এ বিষয়ে আক্কেলপুর ইউএনও ও সহকারী রিটার্নিং অফিসার মো. মনজুরুল আলম গণমাধ্যম কর্মীদের বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার