1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
পাথরঘাটায় মানসিক ভারসাম্যহীনদের মাঝে শীত বস্ত্র বিতরন - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

পাথরঘাটায় মানসিক ভারসাম্যহীনদের মাঝে শীত বস্ত্র বিতরন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

পাথরঘাটা বরগুনা প্রতিনিধি,

বরগুনার পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় প্রাজক ফাউন্ডেশনের উদ্যোগে মানসিক ভারসাম্যহীন মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন।

গত বুধবার বিকাল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত পাথরঘাটার পৌরশহর হতে শুরু করে উপজেলার প্রত্যন্ত এলাকায় ঘুরে ঘুরে মানসিক ভারসাম্যহীনদের মাঝে একটি করে কম্বল ও একটি শীতবস্ত্র পরিধান করিয়ে দেন প্রাজক ফাউন্ডেশনের সেক্রেটারির নেতৃত্বে ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক গণ। মানবিক এই কর্মসূচি বাস্তবায়নে সহায়তা করেন পাথরঘাটার আরেক মানবিক রক্ত সংগঠন প্রত্যয়।

প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণ ফাউন্ডেশন (প্রাজক) দীর্ঘদিন ধরে পাথরঘাটা উপজেলায় অতি দরিদ্র অসহায় মানুষ ও ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে সাহায্য দিয়ে আসছে। তবে এই মহতি উদ্যোগের মূলে রয়েছেন প্রাজক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ ইউসুফ আলী। তিনি সুদূর ইতালির রোম থেকে আর্থিক সহায়তা সহ সার্বিক তদারকি ও পরামর্শ দিয়ে থাকেন।

উল্লেখ্য যে, প্রাজক ফাউন্ডেশন একটি আর্তমানবতার সেবায় ব্রত একটি অরাজনৈতিক জনকল্যাণমূলক সামাজিক সংগঠন, যার প্রতিষ্ঠাতা মোঃ ইউসুফ আলী পাথরঘাটা উপজেলা চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ হোগলাপাশা এলাকায় জন্মগ্রহন করেন। তিনি বর্তমানে ইতালির রোম-প্রবাসি একজন সজ্জন ব্যবসায়ী ও সাংবাদিক নেতা।

পাথরঘাটা উপজেলায় এই শীত বস্ত্র বিতরনে উপস্থিত ছিলেন প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণ ফাউন্ডেশন (প্রাজক) এর সেক্রেটারি মোঃ আব্দুল কাইউম খান সোহাগ, মানবিক রক্ত সংগঠন প্রত্যয়ের সভাপতি মেহেদী সিকদার, মল্লিক মোহাম্মদ ইলিয়াস বুলবুল প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার