1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০ - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:২১ অপরাহ্ন

আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

আমতলী বরগুনা প্রতিনিধি,

আমতলী-পটুয়াখালী মহাসড়কের ঘটখালীর এম রহমান ফিলিং ষ্টেশনের সামনে ট্রাকের ধাক্কায় বিসমিল্লাহ পরিবহনের হেল্পার আফজাল হোসেন (৩৫) নিহত ও ১০ যাত্রী আহত হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার দুপুর সোয়া দুইটার দিকে।

জানাগেছে, বরিশালগামী বিসমিল্লাহ পরিবহন (ঢাকা মেট্রো-১১-৩৮৮৪) ঘটখালী নামক স্থানের এম রহমান ফিলিং ষ্টেশন অতিক্রম করছিল। এমন সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ওই বাসগাড়ী ও মাহেন্দ্র গাড়ীকে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় বাস ও মাহেন্দ্র গাড়ী সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে বাস গাড়ীর হেল্পার আফজাল গাড়ীর নিচে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত এবং ১০ যাত্রী আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী, পুলিশ ও স্থানীয়রা মিলে যাত্রীদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। গুরুতর আহত তহমিনা (৪০), সোহাগ (৩০), রিয়ামনি (২৬), মাকসুদা (৩৮) ও ফারজানাকে (১৬) হাসপাতালে ভর্তি করা হয়। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘাতক ট্রাকটি দ্রæত ঘটনাস্থল ত্যাগ করেছে। নিহত আফজালের বাড়ী পটুয়াখালী জেলার দুমকি উপজেলার লেবুখালী গ্রামে। তার বাবার নাম রবজে আলী।

প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, দ্রুত গতির একটি ট্রাকের সঙ্গে বাস গাড়ী ও মাহেন্দ্র গাড়ীর ধাক্কা লাগে। এতে বাস গাড়ী ও মাহেন্দ্র গাড়ী ছিটকে সড়কের পাশে খাদে পড়ে যায়। বাস গাড়ীর হেল্পার গাড়ীর নিচে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ খোসনুর রাব্বি বলেন, আহত পাঁচজনের মধ্যে দুইজনকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের চিকিৎসা দিয়ে হাসপাতালে ভতি করা হয়।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, নিহত আফজালের সুরতহাল করা হচ্ছে। পরিবারের সিদ্ধান্ত মত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার