1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
কেন্দ্রে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে প্রচারণায় ব্যস্ত সুলতানা নাদিরা - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

কেন্দ্রে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে প্রচারণায় ব্যস্ত সুলতানা নাদিরা

  • প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

👨‍💼সাকিল আহমেদ,

বিশেষ প্রতিবেদক,

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শতভাগ ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে পথসভা, উঠান বৈঠক সহ নানা ধরনের প্রচার প্রচারণার মধ্যে ব্যস্ত সময় পার করছে বরগুনা-২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সুলতানা নাদিরা।

গত ১৯ ডিসেম্বর পাথরঘাটায় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করে সুলতানা নাদিরা। পরে ২০ ডিসেম্বর বেতাগীতে এবং ২১ ডিসেম্বর বামনায় নির্বাচনী প্রচার প্রচারণা করেন।

সুলতানা নাদিরা বরগুনা-২ আসনের প্রয়াত সংসদ সদস্য গোলাম সবুর টুলুর সহধর্মিনী ও বরগুনা-৩১৫ সংরক্ষিত নারী আসনের বর্তমান সংসদ সদস্য। তার রয়েছে তিন মেয়ে। বড় মেয়ে ফারজানা সবুর রুমকি, মেজ মেয়ে সাবরিনা নাদিরা সবুর এবং ছোট মেয়ে হাছছানা নাদিরা সবুর।

এদিকে আওয়ামী লীগের দলীয় স্বতন্ত্র প্রার্থী এবং প্রতিদ্বন্দ্বী কোনো শক্তিশালী প্রার্থী না থাকায় অনেকটা ফুরফুরে মেজাজে থাকার কথা থাকলেও বসে নেই সুলতানা নাদিরা। শতভাগ ভোটারদের উপস্থিতি নিশ্চিত করাই এখন তার মূল লক্ষ্য। দলীয় সকল নেতা কর্মীরাও ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকায় পথসভা ও উঠান বৈঠক করছেন।

বসে নেই সুলতানা নাদিরার মেয়েরাও। মায়ের জন্য ভোট চাইতে এবং ৭ জানুয়ারি সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানাচ্ছেন তারা। কখনো নেতা কর্মীদের নিয়ে আবার কখনো সাধারণ মানুষদের নিয়ে করছে নির্বাচনী প্রচারণা।

বড় মেয়ে ফারজানা সবুর রুমকি বরগুনা জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি। মেজ মেয়ে সাবরিনা নাদিরা সবুর বাবার রেখে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠান মধুমতি টাইলস লিমিটেডের ফাইন্যান্স ডিরেক্টর হিসেবে কাজ করছেন। এবং ছোট মেয়ে হাছছানা নাদিরা সবুর আইনে ইংল্যান্ড থেকে উচ্চতর ডিগ্রি (বার অ্যাট ল) নিয়েছেন।

তাদের রয়েছে এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ নামের একটি ফাউন্ডেশন। যাতে করে পাথরঘাটা, বামনা ও বেতাগীর যত অসহায় দুস্থ ও দরিদ্র পরিবার রয়েছে তাদেরকে সচ্ছল ভাবে জীবনযাপন করার জন্য করে দিচ্ছে ব্যবসা প্রতিষ্ঠান, উপহার দিচ্ছে অটো রিক্সা সহ নানা ধরনে সরঞ্জাম। যাতে ঐ সকল পরিবারগুলো সচ্ছ ভাবে জীবন-যাপন করতে পারে এমনটাই তাদের লক্ষ।

এদিকে নৌকার মাঝি সুলতানা নাদিরা প্রথম প্রহরকে বলেন, আমাদের সবচেয়ে বড় চ্যালেঞ্জ অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করা। ভোটারদের ভোট কেন্দ্রে উপস্থিত করানোটাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ। দলীয় নেতা-কর্মী ও
সমর্থকরা দিনরাত প্রচারণার মাধ্যমে প্রতিনিয়তই সাধারণ মানুষের কাছে গিয়ে ভোট কেন্দ্রে আসার উৎসাহ দিচ্ছে।

তিনি আরও বলেন, আমার বিপরীতে এখানে সাতজন প্রার্থী আছে। আমি ভাবছি না আমার কোন শক্তিশালী প্রতিদ্বন্দ্বী নেই। তাদেরকেই প্রতিদ্বন্দ্বী ভেবেই প্রচার প্রচারনা করছি। বরগুনা-২ আসনে অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করতে যা যা করার আমরা করছি। আমি আশাবাদী ৭০ ভাগ ভোটার কেন্দ্রে ভোট দিতে আসবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার