1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
নিজ ঘরে চুরি করতে গিয়ে নানীকে হত্যা - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

নিজ ঘরে চুরি করতে গিয়ে নানীকে হত্যা

  • প্রকাশিত: সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা এলাকায় অনলাইনে জুয়া খেলে ঋণগ্রস্ত হয়ে পড়ে, ঋণের টাকা পরিশোধ করতে নিজ ঘরের স্বর্ণালংকার ও টাকা চুরি করেন রাকিব নামে এক যুবক। এ ঘটনা দেখে ফেলায় নিজের বৃদ্ধ নানিকে শ্বাসরোধে হত্যা করেছেন তিনি।
সোমবার দুপুরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে চাঞ্চল্যকর এসব তথ্য জানান।

তিনি জানান, গত ১৩ ফেব্রুয়ারির ওই ঘটনায় নিহতের কন্যা নাসরিন আক্তার বাদী হয়ে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন। এতে থানা পুলিশের পাশাপাশি পিবিআই সদস্যরা ছায়া তদন্ত শুরু করেন। তদন্তে কিছু বিষয়ে গরমিল পেয়ে ওই বাড়ির একমাত্র পুরুষ সদস্য রাকিবকে সন্দেহ করে পিবিআই। পরে জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার বর্ণনা দিয়ে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন।

পেশায় গার্মেন্টসকর্মী রাকিব পুলিশকে জানান, অনলাইন জুয়া খেলতে গিয়ে অনেক টাকা হারিয়েছেন তিনি। পরে এনজিও থেকে ৬০ হাজার টাকা ঋণ নেন। সেই টাকাও জুয়া খেলে হেরে যান। এতে এনজিওর কিস্তি পরিশোধ করতে না পেরে নিজ বাড়িতে থাকা স্বর্ণালংকার ও টাকা পয়সা চুরির পরিকল্পনা করেন তিনি। পরিকল্পনা অনুযায়ী ১৩ ফেব্রুয়ারি বাড়ির সদস্যরা বাইরে গেলে তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এ সময় আলমারি থেকে নগদ অর্থ ও স্বর্ণালংকার নেয়ার সময় দেখে ফেলেন ঘরে থাকা বৃদ্ধ নানি আয়েশা বেগম। পরে নানিকে শ্বাসরোধে হত্যা করে ঘরে প্রবেশের দরজায় তালা ঝুলিয়ে পালিয়ে যান।

পুলিশ আরো জানায়, অভিযুক্ত রাকিব আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী হাতে কাপড় বেঁধে ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। পরে টাকা-পয়সা ও স্বর্ণালংকার লুট করার বিষয়টি নানি আয়েশা বেগম দেখে ফেলায় শ্বাসরোধ করে তাকে হত্যা করে পালিয়ে যান তিনি। কাপড় পেঁচানোর মূল উদ্দেশ্য ছিল যেন তার হাতের আঙুলের ছাপ আইনশৃঙ্খলা বাহিনী ধরতে না পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার