1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
কেন্দ্রীয় নির্দেশনা অমান্য ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় অব্যহতি পাথরঘাটা উপজেলা যুবলীগের সভাপতি, সম্পাদক - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

কেন্দ্রীয় নির্দেশনা অমান্য ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় অব্যহতি পাথরঘাটা উপজেলা যুবলীগের সভাপতি, সম্পাদক

  • প্রকাশিত: সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

গত ২৬/০১/২০২৩ইং তারিখের কারণ দর্শানোরন নোটিশ এর জবাবা না দেওয়ায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো: মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে ২২ ‘ (ক) ‘ ধারা মোতাবেক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ পাথরঘাটা উপজেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান মুরাদ ও সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম রিপন’ কে সংগঠন থেকে অব্যাহতি দিয়েছেন।

কেন্দ্রীয় দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে অবগত না করে পূর্বের তারিখ উল্লেখ করে বিভিন্ন শাখারা কমিটি ঘোষণা করেছেন সেগুলোর কোনো বৈধতা নেই। ঘোষিত অবৈধ সকল শাখাগুলোর কমিটি বিলুপ্ত করে দিয়েছেন, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো: রেজাউল কবির এটম ও সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ । এমন প্রেস বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে।

১৮বছর পরে আওয়ামী যুবলীগের বর্ধিত সভা হয় ২০ জানুয়ারি ২০২৩ রোজ শুক্রবার।
বর্ধিত সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বদি ও
সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম।
এবং বরগুনা জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল করিম এটম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ । কিন্তু ১৮বছর পর্যন্ত পাথরঘাটা উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃত্ব দিলেও বর্ধিত সভায় উপস্থিত ছিলেন না সংগঠনটির সভাপতি মুরাদ হোসেন ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রিপন।

কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নেতৃত্ববৃন্দদের নির্ধারনের মাধ্যমেই গঠন হবে পাথরঘাটা উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের কমিটি। তাদের অবগত ছাড়াই পাথরঘাটা পৌর আওয়ামী যুবলীগের কমিটির ঘোষণা দেন উপজেলা যুবলীগের সভাপতি মুরাদ হোসেন ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রিপন।

অনন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছ থেকে জানা যায়, এই কমিটি ২০জানুয়ারির বর্ধিত সভার পরে করা হয়েছে, ‘পেছনের তারিখ দিয়ে ফেব্রুয়ারি মাসে তা সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে প্রকাশ করেন।

কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে ঘোষণা দেয় পাথরঘাটা উপজেলার পৌর শহরের ওয়ার্ড যুবলীগের কমিটি গুলো ও পাথরঘাটা পৌর যুবলীগের আগামী ৩ বছর কমিটির অনুমোদন দেন।সেখানে সভাপতি নির্বাচিত হয় নাসির আকন, সাধারণ সম্পাদক অনুপ কুমার গোলদার এবং ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান ছাহাদ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার