1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বামনায় গণসংযোগ করেন সংসদ সদস্য- সুলতানা নাদিরা - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন

বামনায় গণসংযোগ করেন সংসদ সদস্য- সুলতানা নাদিরা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, ২২ ফেব্রুয়ারী বুধবার বামনা উপজেলায় গনসংযোগ করেন, ‘ বরগুনা -০২ আসনের সংসদ সদস্য, মহিলা আসন-৩১৫, সুলতানা নাদিরা।

তিনি সর্বস্তরের জনগণকে আস্বস্ত করেন তিনি সবসময় তাদের পাশে আছেন, থাকবেন। বাংলাদেশের ক্ষমতাশীল রাজনৈতিক সংগঠন আওয়ামীলীগকে, ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী, গতিশীল করতে এই কর্মসূচি গ্রহণ করেন।

সংসদ সদস্য, সুলতানা নাদিরা জানান, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রতীক নিয়ে নৌকাকে বিজয়ী করতে আমি সর্বদা প্রস্তুত। বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আমিও কাজ করতে চাই যদি প্রধানমন্ত্রী আমাকে সুযোগ দেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য জনগণের কাছে দোয়ার দরখাস্ত রেখেছি।মহান সৃষ্টিকর্তা যেন তাকে সুস্থ রাখেন এবং দেশকে সুন্দর সুশৃঙ্খলভাবে পরিচালনা করতে পারেন।

তিনি সর্বস্তরের মানুষের কাছে গিয়ে সৌজন্যে সাক্ষাৎ করেন, নিজের জন্য দোয়ার দরখাস্ত রাখেন, যাতে তিনি সুস্থ থাকেন এবং বরগুনা -০২ আসনের সর্বস্তরের মানুষের সেবা করতে পরেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বামনা উপজেলা আওয়ামীলীগের ১ নং যুগ্ম-সাধারণ সম্পাদক, রামনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান – নজরুল ইসলাম জোমাদ্দার। জেলা পরিষদের সদস্য, বামনা উপজেলার, জাহাঙ্গীর হোসেন মোল্লা, উপজেলা আওয়ামিলীগের সহ- সভাপতি, বীরমুক্তিযোদ্ধা, -আলতাফ হোসেন হাওলাদার , বামনা উপজেলার আইন বিষয়ক সম্পাদক- সাবেক চেয়ারম্যান- শাহজালাল মৃধা, সহ -সভাপতি, কালাম হাওলাদার, কৃষি বিষয়ক সম্পাদক- সগিরউজ্জামান,প্রচার সম্পাদক- ছালাম হাওলাদার, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক- হাবিবুর রহমান,যুব ক্রিয়া সম্পাদক – কবির হোসেন, সদস্য – জামাল হাওলাদার,
বামনা উপজেলা ছাত্রলীগের সভাপতি, মোরসেদ শাহরিয়ার, সাধারণ সম্পাদক, আল-আমীন হোসেন জনি
ও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগে সভাপতি, সম্পাদক এবং আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের অনন্য নেতাকর্মী সহ অত্র বামনা উপজেলার সর্বস্তরের জনগণ।

বামনা উপজেলা আওয়ামীলীগের ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক, নজরুল ইসলাম জোমাদ্দার জানান, বামনা উপজেলার জনগণের কাছ থেকে সংসদ সদস্য সুলতানা নাদিরার পক্ষে ব্যপক সারা পেয়েছেন। বামনার জনগণ এখন মনে রেখেছেন বরগুনা -০২ আসনের প্রয়াত সংসদ সদস্য আলহাজ্ব গোলাম সবুর টুলুকে।তিনি সকলের প্রিয় ব্যাক্তি ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার