1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
এক মোটরসাইকেলে ভার্সিটির পথে ৩ বন্ধু, বাসের ধাক্কায় নিহত- ১ - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

এক মোটরসাইকেলে ভার্সিটির পথে ৩ বন্ধু, বাসের ধাক্কায় নিহত- ১

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার দুই সহপাঠী গুরুতর আহত হয়েছেন। তারা একই মোটরসাইকেলে ছিলেন।
নিহতের নাম ওমর ফারুক পলক (২৩)। তিনি মুগদায় বাংলাদেশ ইসলামি ইউনিভার্সিটির শিক্ষার্থী ছিলেন। আহতদের মধ্যে একজনের নাম জুয়েল রানা। আর একজনের পরিচয় পাওয়া যায়নি।
বৃহস্পতিবার সকালে যাত্রাবাড়ীর ভাঙা প্রেস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতাবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সকাল সোয়া ১০টার দিকে পলককে মৃত ঘোষণা করেন।

এক প্রত্যক্ষদর্শী জানান, যাত্রাবাড়ীর ডেমরা রোড ভাঙা প্রেস এলাকায় মোটরসাইকেলসহ তাদের রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আশপাশের লোকজনের মাধ্যমে তিনি জানতে পারেন, একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে গেছে।

এ ব্যাপারে আহত জুয়েল রানা জানান, তিনি রাজধানীর নারিন্দায় থাকেন। আর পলক থাকেন কেরানীগঞ্জের জিনজিরায়। মুগদায় বাংলাদেশ ইসলামি ইউনিভার্সিটিতে বিবিএর প্রথম বর্ষের ছাত্র তারা। সকালে পলকের মোটরসাইকেলে করে তিন সহপাঠী ভার্সিটিতে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন।

যাত্রাবাড়ী থানার ওসি মো. মফিজুল আলম জানান, বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একজন নিহতের খবর পাওয়া গেছে। বাসটি শনাক্ত করা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার