1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
হঠাৎ গ্রামীণফোন নেটওয়ার্ক সংযোগ বিচ্ছিন্ন,ভোগান্তিতে কোটি গ্রাহক - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

হঠাৎ গ্রামীণফোন নেটওয়ার্ক সংযোগ বিচ্ছিন্ন,ভোগান্তিতে কোটি গ্রাহক

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা দেখা দিয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন কয়েক কোটি গ্রাহক।
নেটওয়ার্ক সমস্যার কারণে বৃহস্পতিবার সকাল থেকে এ প্রতিবেদন লেখার সময় দুপুর সাড়ে ১২টা পর্যন্ত অপারেটরটির গ্রাহকরা অন্য নম্বরে ফোন ও এসএমএস করতে পারেননি, তাদের নম্বরেও ফোন ও এসএমএস আসেনি।
গ্রামীণফোনের গ্রাহকরা অভিযোগ করেন, সকাল থেকেই হঠাৎ করে গ্রামীণফোন নম্বর থেকে অন্য কোনো নম্বরে কল ও এসএমএস যাচ্ছে না। টিঅ্যান্ডটি নম্বরে ফোন কলও আদান-প্রদান হচ্ছিল না। আবার কল করলে কলড্রপ কিংবা মিউট কলের (কল রিসিভ হলেও কথা শোনা যায়নি) পরিমাণও ছিল প্রচুর। এতে ভোগান্তিতে পড়েন অপারেটরটির গ্রাহকরা। অনেকেই জরুরি প্রয়োজনে অন্য নম্বরে কল দিতে চাইলে ব্যর্থ হয়েছেন। বারবারই কল ফেইলড বলে মোবাইল স্ক্রিনে লেখা উঠছিল। একইভাবে এসএমএস পাঠাতে গেলেও ফেইলড দেখাচ্ছিল।

এ বিষয়ে যোগাযোগ করা হলে গ্রামীণফোনে এক কর্মকর্তা জানান, আজ সকালে হঠাৎ করেই গ্রাহকদের অভিযোগ আসে যে নেটওয়ার্ক পাচ্ছেন না তারা। পরে জানা যায়, দেশের উত্তরাঞ্চলের ৩টি ভিন্ন স্থানে ফাইবার ক্যাবল কাটা পড়ায় এই নেটওয়ার্ক বিপর্যয় দেখা দিয়েছে।

গ্রামীণফোনের ভেরিফায়েড ফেসবুক পেজে সাময়িক কল করতে সমস্যার কথা জানিয়ে দুঃখপ্রকাশ করা হয়েছে। এতে বলা হয়, ফাইবার অপটিক ক্যাবল বিচ্ছিন্ন হওয়ার কারণে সাময়িকভাবে কল করতে অসুবিধা হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। দ্রুত সমস্যা সমাধানে আমাদের টিম সর্বোচ্চ গুরুত্ব সহকারে কাজ করে যাচ্ছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার