1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানালেন সার্জিও রামোস - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানালেন সার্জিও রামোস

  • প্রকাশিত: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

দীর্ঘ ১৮ বছরের সফল ক্যারিয়ারের ইতি টেনে আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানিয়েছেন স্পেনের বিশ্বকাপজয়ী ফুটবলার সার্জিও রামোস। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে অবসরের ঘোষণা দিয়েছেন পিএসজির এই ডিফেন্ডার।
২০১০ বিশ্বকাপে স্পেনের জার্সিতে খেলছেন রামোস। ২০২১ সালের মার্চে সবশেষ স্পেনের হয়ে মাঠে নেমেছিলেন এ ডিফেন্ডার। দেশের হয়ে রেকর্ড ১৮০ ম্যাচে খেলেছেন তিনি। জাতীয় দলের হয়ে করেছেন ২৩ গোল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রামোস লিখেছেন, জাতীয় দলকে বিদায় জানানোর সময় এসে গেছে। আজ সকালে আমি বর্তমান কোচ থেকে ফোন পেয়েছি, যিনি আমাকে বলেছেন যে তিনি আমাকে গণনা করবেন না। আমি যতই দেখাতে পারি বা কীভাবে আমি আমার ক্রীড়া কর্মজীবন চালিয়ে যাই।

এরপর তিনি লিখেছেন, দুর্ভাগ্যবশত এটা আমার জন্য এমন হবে না। কারণ ফুটবল সবসময় ন্যায্য নয় এবং ফুটবল কখনোই শুধু ফুটবল নয়। এত বছরের জন্য এবং আপনাদের সব সমর্থনের জন্য অনেক কৃতজ্ঞ।

রামোস আরো লেখেন, আমি স্মরণ করছি সকল স্মৃতি। যেখানে আমরা একসঙ্গে যুদ্ধ করেছি এবং উদযাপন করেছি। আন্তর্জাতিক পর্যায়ে সর্বোচ্চ ম্যাচ খেলা স্প্যানিশ খেলোয়াড় হওয়া আমার জন্য অত্যন্ত গর্বের। এই শার্ট আর সমর্থকরা আমার আনন্দের কারণ ছিল। সবাইকে আন্তরিক ধন্যবাদ, যারা সবসময় আমাকে বিশ্বাস করেছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার