1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
শেখ হাসিনার নেতৃত্বে আলোর পথে বাংলাদেশ: স্বরাষ্ট্রমন্ত্রী - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে আলোর পথে বাংলাদেশ: স্বরাষ্ট্রমন্ত্রী

  • প্রকাশিত: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, স্বাধীনতা যুদ্ধের পর কয়েক বছর আমরা অন্ধকারে নিমজ্জিত ছিলাম। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্যই শেখ হাসিনা ৭৫’ পরবর্তী সময়ে দেশে ফিরে হাল ধরেছেন। লড়াই সংগ্রাম করে দেশকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন আলোর পথে। তিনি নেতৃত্বে থাকলে দেশ কখনোই বিচ্যুত হবে না।
শুক্রবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুর্নমিলনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্টমন্ত্রী বলেন, সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। জনগণ যাদের ভোট দেবেন তারাই নির্বাচিত হবেন। এটা একটা গণতান্ত্রিক প্রক্রিয়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এই প্রক্রিয়াতেই বিশ্বাসী। তাই দেশবিরোধীর কোনো অপশক্তির ছড়ানো গুজবে কেউ কান দেবেন না।

তিনি আরো বলেন, আমার রাজনৈতিক জীবনের উৎস জগন্নাথ বিশ্ববিদ্যালয়। এখানেই আমার রাজনৈতিক জীবনের হাতেখড়ি। জগন্নাথ বিশ্ববিদ্যালয় আমার রাজনৈতিক জীবনকে বেগবান করেছিল। এখানে না পড়লে হয়ত আমার বীর মুক্তিযোদ্ধা, একজন নেতা এবং একজন মন্ত্রী হওয়ার সুযোগ হতো না।

এ সময় উপস্থিত ছিলেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক, সাবেক উপাচার্য অধ্যাপক ড. মেসবাহ উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, বিজনেস অনুষদের ডিন অধ্যাপক ড. মো. গোলাম মোস্তফা, বিভাগের চেয়ারম্যান অধ্যাপক শফিকুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার