1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
তালতলীতে মুক্তিযোদ্ধাদের ব্যতিক্রমী সংবর্ধনা - দৈনিক প্রথম প্রহর
রবিবার, ২৬ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

তালতলীতে মুক্তিযোদ্ধাদের ব্যতিক্রমী সংবর্ধনা

  • প্রকাশিত: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

তালতলী (বরগুনা) প্রতিনিধি,

বরগুনার তালতলীতে নানা কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। একই সঙ্গে উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের ব্যতিক্রমী সংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল শনিবার (১৬ ডিসেম্বর) দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। পরে তালতলী সরকারী স্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, প্যারেড পরিদর্শন, কুচকাওয়াজ ও সালাম গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস, রোভার স্কাউট, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষার্থীরা। অংশগ্রহণকারীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

এছাড়া স্কুল মাঠে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করা হয়। এতে উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধাকে রজনী গন্ধা ফুল দিয়ে সংবর্ধনা ও জায়নামাজ উপহার দেন উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা। পবিত্র রমজান মাসে তাদের জায়নামাজ উপহারসহ সংবর্ধনা দেওয়াতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা উপজেলা নির্বাহী অফিসারের প্রতি কৃতজ্ঞতা জানান।

উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দার। বিশেষ অতিথি ছিলেন, সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রবীন্দ্র নাথ হাওলাদার, তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম খান। এছাড়া অনুষ্ঠানে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার