1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
ব্যারিস্টার সুমনের ফুটবল খেলা দেখাতে হাজার হাজার দর্শকের ভীড় - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

ব্যারিস্টার সুমনের ফুটবল খেলা দেখাতে হাজার হাজার দর্শকের ভীড়

  • প্রকাশিত: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি,

১৫ এপ্রিল পাথরঘাটা স্টুডিয়াম মাঠে হাজার হাজার দর্শকদের মুখরিত করলেন ফুটবল খেলে। ফুটবল প্রেমিকদের হৃদয় স্থান করে নিলেন হবিগঞ্জের ব্যারিস্টার সুমন।

খেলা শুরু হওয়ার আগেই মানুষের ভীড়ে মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। দর্শকে ঘিরে নতুন সাজে সেজেছিল পাথরঘাটা শেখ রাসেল মিনি স্টেডিয়াম। পাথরঘাটা স্টেডিয়াম মাঠের ফুটবল খেলায় প্রধান আকর্ষণ ছিল হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এমপি ও ব্যারিস্টার সুমন।

এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ এর আয়োজনে প্রীতি ফুটবল টুর্নামেন্ট। এই ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও পাথরঘাটা গোলাম সবুর টুলু স্পোর্টস ক্লাব।

পাথরঘাটা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ঈদ-উল ফিতর উপলক্ষে এ প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এই ফুটবল খেলাকে ঘিরে উপজেলা প্রশাসনসহ র‍্যাব, পুলিশ মোতায়ন করা হয়।

সোমবার পাথরঘাটা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গিয়ে দেখা যায় প্রীতি ফুটবল টুর্নামেন্টকে ঘিরে মাঠের চাপাশে কানায় কানায় পরিপূর্ণ দর্শক। এ উপলক্ষে মাঠের আশেপাশের এলাকা কড়া নিরাপত্তার চাদরে ঢাকা ছিল ও গাড়ি পার্কিং, দর্শকদের চলাচলের রাস্তা ও বসার স্থান নির্ধারণ করা হয়। ব্যারিস্টার সুমন যখন মাঠে ঢুকে তখন পাথরঘাটার ফুটবল প্রেমিক ও রাজনীতিক নেতৃবৃন্দ তাকে স্বাগত জানাতে রাস্তার দুই পাশে দাড়িয়ে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানায়। পাথরঘাটা, বামনা ও বেতাগীর সংসদ নাদিরার তিন কন্যারা ব্যারিস্টার সুমনকে স্বাগত জানিয়ে মাঠে নিয়ে যায় নিয়ে যায়। মাঠে ঢুকে ব্যারিস্টার সুমন দর্শকদের উদ্দেশ্যে মাছের চারপাশ প্রদক্ষিন করে এবং দর্শকদের সঙ্গে সেলফি তুলে নিজের উদ্যোগে। মাঠ প্রদক্ষিন শেষে পাথরঘাটার মানুষের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তার বক্তব্যে পাথরঘাটার সম্ভাবনার বিভিন্ন উল্লেখযোগ্য দিক তুলে ধরে ও পাথরঘাটা একটি স্টুডিয়াম ও যোগাযোগ ব্যবস্থার প্রধানমন্ত্রীর কাছে দাবি করেন।

উল্লেখ, আওয়ামী লীগ সহ সকলকে নির্দেশনা দিয়েছেন বরগুনা-২ আসনের প্রয়াত সংসদ সদস্য এমপি গোলাম সবুর টুলু ও বরগুনা-২ আসনের বর্তমান সংসদ সদস্য এমপি সুলতানা নাদিরার বড় মেয়ে ফারজানা সবুর রুমকি। তার সাথে সহযোগিতা করছে এমপি সুলতানা নাদিরার মেজ মেয়ে সাবরিনা নাদিরা সবুর এবং ছোট মেয়ে হাছছানা নাদিরা সবুর।

উক্ত ফুটবল প্রীতি টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা-২ (পাথরঘাটা, বামনা ও বেতাগী) আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা এমপি, বরগুনা জেলা প্রশাসক (ডিসি) রফিকুল ইসলাম, বরগুনা জেলা পুলিশ সুপার (এসপি) আব্দুস সালাম, পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রোকনুজ্জামান খান। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ এর সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ফারজানা সবুর রুমকি সাংবাদিকদের বলেন, পাথরঘাটার মানুষ ক্রীড়াপ্রেমি। এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ এর আয়োজনে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ঈদ পরবর্তী পূর্ণমিলনীর জন্য এই প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হল। এই ফুটবল খেলায় মূল আকর্ষণ হিসেবে ছিল হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এমপি ও ব্যারিস্টার সুমন ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি।

তিনি আরও বলেন, এই ফুটবল খেলাকে ঘিরে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে এজন্য র‍্যাব, পুলিশ সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিত রাখা হয়। তিনি আরো বলেন খেলাটা সুষ্ঠু সুন্দরভাবে অনুষ্ঠিত এ জন্য পাথরঘাটা, বামনা ও বেতাগী বাসীকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার