1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
প্রথম বউয়ের সঙ্গে স্বামীর বিচ্ছেদের খবরে আনন্দিত মাহি - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

প্রথম বউয়ের সঙ্গে স্বামীর বিচ্ছেদের খবরে আনন্দিত মাহি

  • প্রকাশিত: শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সিনেমার পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও আলোচনায় আসেন তিনি। বিশেষ করে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে দীর্ঘ সময় আলোচনার কেন্দ্রে থেকেছেন তিনি।
২০১৬ সালের ২৫ মে সিলেটের এক ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহি। এরপর ২০২১ সালের ২৩ মে অপুর সঙ্গে ৫ বছরের সাংসারিক জীবনের ইতি টানার ঘোষণা দেন তিনি।

বিচ্ছেদ ঘোষণার পর নতুন করে বিয়ে নিয়ে নানা গুঞ্জন শেষে ওই বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিক রাকিব সরকারের সঙ্গে বিয়ের ঘোষণা দেন মাহি। সেই সময়ই জানা যায়, মাহির আগেও আরেকজন স্ত্রী রয়েছে রাকিব সরকারের। তবে সেই স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছিল কিনা তা জানা যায়নি।

এবার সেই খবরটি জানিয়েই ফেসবুকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মাহি। শনিবার বিকেলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দুটি ছবি পোস্ট করেছেন মাহি। ছবি দুটো হলো তার স্বামী রাকিবের পোস্টের স্ক্রিনশট।

এদিন মাহির একটি ছবি পোস্ট করে রাকিব লিখেছেন, আমার একমাত্র বউয়ের চিত্রগ্রাহক আমি। সেই পোস্টে একজন মন্তব্য করেছেন, ‘দুই মাত্র হবে কাকা।’ এই মন্তব্যের জবাবে রাকিব লেখেন, ‘আমার বউ একটাই, ডিভোর্সের পর বউ থাকেনা।’

স্বামী রাকিবের এই মন্তব্যসহ সেই পোস্টের স্ক্রিনশট নিয়ে ফেসবুকে পোস্ট করেন মাহি। ক্যাপশনে লেখেন, আলহামদুলিল্লাহ। আজকের তারিখটা স্বর্ণাক্ষরে লিখে রাখব, প্রিয় ডায়েরিটাতে। তোমার এই একটা লাইন কথার জন্য আমি যুগ যুগ ধরে অপেক্ষা করেছিলাম। প্রিয়তম, তোমার এই একমাত্র বউয়ের একমাত্র ব্যক্তিগত চিত্রধারক মৃত্যু পর্যন্ত তুমিই থাকবে ইনশাআল্লাহ। অনেক ভালোবাসি তোমাকে।

এদিকে গত বছরের সেপ্টেম্বরে সামাজিক যোগাযোগমাধ্যমে মা হতে যাওয়ার খবর জানান মাহি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার