1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
- দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

  • প্রকাশিত: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

সাকিল আহমেদ,

বিশেষ প্রতিনিধি,

বরগুনার পাথরঘাটার বহুমুখী পর্যটন কেন্দ্র হরিণঘাটা ইকোপার্কে হরিণঘাটা হোটেল এন্ড রিসোর্ট উদ্বোধন হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বেলা সাড়ে এগারোটার দিকে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকনুজ্জামান খান ও পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ফিতা কেটে হরিণঘাটা হোটেল এন্ড রিসোর্টে উদ্বোধন করেন। পরে দোয়া ও মিলাদের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

পাথরঘাটা উপজেলা সদর ইউনিয়নের হরিণঘাটা ইকোপার্ক ফরেস্ট অফিসের সামনে নতুন এই হরিণঘাটা হোটেল এন্ড রিসোর্ট তৈরি করা হয়। যাতে করে দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা পর্যটকরা হরিণঘাটা হোটেল এন্ড রিসোর্টে থেকে হরিণঘাটা ইকোপার্কের সৌন্দর্য উপভোগ করতে পারে।

উদ্বোধন ও দোয়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পাথরঘাটা প্রেসক্লাবে সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, সংকল্প ট্রাস্ট’র নির্বাহী পরিচালক মির্জা শহিদুল ইসলাম খালিদ, চারন কবি ইদ্রিস আলী খান, পাথরঘাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অমল তালুকদার, জাকির হোসেন খান, বরগুনা জেলা পর্যটন উদ্যোক্তা উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আরিফ খান, সম্পাদক ও গবেষক শফিকুল ইসলাম খোকনসহ সাংবাদিক, গন্যমান্য ও স্থানীয় বাসিন্দারা।

হরিণঘাটা হোটেল এন্ড রিসোর্টে মালিক এ.কে. এম. নিজামুল ইসলাম স্বপন বলেন, পাথরঘাটা একটি সম্ভাবনাময় পর্যটন কেন্দ্র। পর্যটকদের জন্য এখানে আধুনিক খাবার এবং আবাসিক হোটেল করা হয়েছে। আমরা আশাবাদী পর্যটকরা এখানে এসে তাদের মূল্যবান সময় ভালোভাবে কাটাতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার